শিরোনাম:
ঢাকা, মঙ্গলবার, ২১ মে ২০২৪, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১

Dip News24.com
শনিবার ● ২৭ জানুয়ারী ২০২৪
প্রথম পাতা » আইন-শৃংখলা » চরফ্যাশনে ইউপি চেয়ারম্যান সিরাজ জমাদারকে গ্রেপ্তারের দাবি
প্রথম পাতা » আইন-শৃংখলা » চরফ্যাশনে ইউপি চেয়ারম্যান সিরাজ জমাদারকে গ্রেপ্তারের দাবি
১৮৫ বার পঠিত
শনিবার ● ২৭ জানুয়ারী ২০২৪
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

চরফ্যাশনে ইউপি চেয়ারম্যান সিরাজ জমাদারকে গ্রেপ্তারের দাবি

চরফ্যাশন (ভোলা) প্রতিনিধি।

চরফ্যাশনে ইউপি চেয়ারম্যান সিরাজ জমাদারকে গ্রেপ্তারের দাবি

‘মসজিদের ইমামকে পেটানোর ঘটনায়’ চরফ্যাশন উপজেলার আবুবকরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সিরাজ জমাদারকে গ্রেপ্তারের দাবি করেছেন ভোলা জেলার ইমাম ও আলেম সমাজ।

শনিবার (২৭ জানুয়ারি) সকাল ১০টায় উপজেলার দুলারহাট থানা জামে মসজিদ প্রাঙ্গণে আলেম-ওলামা, ইমাম, মুয়াজ্জিন ও তৌহিদী জনতার উপস্থিতিতে এই দাবি জানানো হয়।

এসময় বক্তব্য রাখেন মুফতি মাওলানা মো: ফয়েজ উল্যাহ, মুফতি মাওলানা মো: ইদ্রিস, মাওলানা মো: ইমাম হাসান মায়াবী, মুফতি মাওলানা মো: শামিম প্রমূখ।

সভায় বক্তারা বলেন, আবুবকরপুর ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান সিরাজ জমাদার একজন আলেম-ওলামা বিদ্বেষী মানুষ। গত একমাসে চেয়ারম্যান নিজে এবং তাঁর বাহিনীর মাধ্যমে এলাকার ইমাম, মুয়াজ্জিন ও বিভিন্ন মাদ্রাসার শিক্ষকসহ প্রায় অর্ধশত নিরপরাধ মানুষকে মারধর ও নির্যাতন করেছেন। মসজিদের ইমামকে পেটানোর ঘটনায় দুলারহাট থানায় অভিযোগ করলে এখন পর্যন্ত মামলা নেয়নি পুলিশ। আলেম সমাজ হুশিয়ার উচ্চারণ করে অত্যাচারী সিরাজ চেয়ারম্যানকে দ্রুত সময়ের মধ্যে গ্রেপ্তার ও শাস্তি নিশ্চিত করতে স্থানীয় প্রশাসন এবং রাজনৈতিক নেতৃবৃন্দের নিকট জোর দাবি জানিয়েছেন।

উল্লেখ্য গত ১৬ জানুয়ারি আবুবকরপুর ইউনিয়নের ফয়জুল উলুম কাওমী মাদ্রাসার সহকারী পরিচালক ও আমিনাবাদ সোনারখালী আলিয়া জামে মসজিদের পেশ ইমাম মাওলানা মো. মঈনুল ইসলামকে এলোপাতাড়ি পিটিয়ে গুরুতর আহত করেন চেয়ারম্যান সিরাজ জমাদার।





আর্কাইভ