শিরোনাম:
ঢাকা, মঙ্গলবার, ২১ মে ২০২৪, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১

Dip News24.com
বুধবার ● ১০ এপ্রিল ২০২৪
প্রথম পাতা » উপকুল » তজুমদ্দিনে প্রাক্তন শিক্ষার্থীদের ইফতার ও মিলাদ অনুষ্ঠিত
প্রথম পাতা » উপকুল » তজুমদ্দিনে প্রাক্তন শিক্ষার্থীদের ইফতার ও মিলাদ অনুষ্ঠিত
১৪৬ বার পঠিত
বুধবার ● ১০ এপ্রিল ২০২৪
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

তজুমদ্দিনে প্রাক্তন শিক্ষার্থীদের ইফতার ও মিলাদ অনুষ্ঠিত

মো. ইলিয়াস, স্টাফ রিপোর্টার।।

তজুমদ্দিনে ঐতিহ্যবাহী পূর্ব গোলকপুর কাছেমুল উলুম আলিম মাদ্রাসার প্রাক্তন ছাত্রদের উদ্যোগে ইফতার মাহাফিলের আয়োজন করা হয়। মঙ্গলবার(৯ এপ্রিল-২৪) ২৯ রমজান।

তজুমদ্দিনে প্রাক্তন শিক্ষার্থীদের উদ্যোগে ইফতার মাহফিলের আয়োজন।

এসময় প্রত্যেক বছরের প্রাক্তন ছাত্ররা উপস্থিত ছিলেন। ইফতার মাহফিলের কমিটির যে সকল সদস্য কমিটিতে থেকে দায়িত্ব পালন করেছেন তারা হলেন অত্র কমিটির আহবায়ক- মো. হেলাল উদ্দিন, যুগ্ম আহবায়ক- মো. জামাল উদ্দিন, সদস্য- মো. আব্দুল হান্নান, মো. আব্দুর রহমান, মো. ইলিয়াস, মো. আইয়ুব আলীসহ অন্যান্য প্রাক্তন ছাত্ররা।

যাদের উপস্থিতিতে ইফতার মাহফিলের অনুষ্ঠান আরো প্রাণোবন্ত হয়, তারা হলেন; মাদ্রাসার গভর্ণিং বডির সভাপতি জনাব, মো. হুমায়ুন কবির। ফোরামের প্রধান উপদেষ্টা অত্র মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা মো. আইয়ুব আলী, উপাধ্যক্ষ মাওলানা আব্দুল কাদের, প্রফেসর বদিউজ্জামান বাদল সহ মাদরাসার অন্যান্য শিক্ষকবৃন্দ।

ইফতারের আগে অনুষ্ঠিত এক আলোচনা সভায় সকল ব্যাচের বন্ধুরা বক্তব্যে বলেন, পূর্ব গোলকপুর আলিম মাদ্রসার প্রাক্তন ছাত্র ফোরাম একটি অরাজনৈতিক সংগঠন। সামাজিক উন্নয়ন কর্মকাণ্ডে শরিক হওয়াই আমাদের মূল উদ্দেশ্য। সবাই মিলেমিশে থেকে আগামী দিনে সমাজে ভালো কিছু করার আহব্বান জানান। বন্ধুরা একে অপরের পাশে সব সময় থাকবে বলে সাহস যুগিয়েছেন।

ইফতার ও দু’আ মাহফিলে সকল বন্ধুদের উন্নতি, সমৃদ্ধি ও মঙ্গল কামনা এবং কিছু ব্যাচের প্রয়াত বন্ধুদের স্মরণে ও শিক্ষকদের আত্মার মাগফেরাত কামনা ও মাহে রমজানে ধর্মপ্রাণ মুসলমানদের সুস্থ্যতা কামনায় দোয়া ও মোনাজাত করেন মাওলানা আবু তাহের মো. নুরউদ্দিন। মুনাজাতের পর পর উপস্থিত সকল ব্যাচের বন্ধুদের নিয়ে ইফতার আপ্যায়ন করা হয়।





উপকুল এর আরও খবর

চরফ্যাশনে ব্যবসায়ী আলী আজগরকে হত্যার উদ্দেশ্যে মারধরের অভিযোগ চরফ্যাশনে ব্যবসায়ী আলী আজগরকে হত্যার উদ্দেশ্যে মারধরের অভিযোগ
চরফ্যাশনে পূর্ব শত্রুতার জেরে নির্মাণাধীন ঘর ভাংচুরের অভিযোগ চরফ্যাশনে পূর্ব শত্রুতার জেরে নির্মাণাধীন ঘর ভাংচুরের অভিযোগ
অজিউল্লাহ মেম্বারের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রকাশের প্রতিবাদ অজিউল্লাহ মেম্বারের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রকাশের প্রতিবাদ
দুইমাস অভয়াশ্রম অভিযানের পর মধ্যরাতে শুরু হচ্ছে ইলিশ শিকার দুইমাস অভয়াশ্রম অভিযানের পর মধ্যরাতে শুরু হচ্ছে ইলিশ শিকার
সাংসদ হিসেবে পনের বছরে পদার্পণ করলেন শাওন সাংসদ হিসেবে পনের বছরে পদার্পণ করলেন শাওন
তজুমদ্দিনে প্রাক্তন ছাত্র ফোরামের উপদেষ্টা কমিটি ও  পরিচালনা কমিটি গঠন। তজুমদ্দিনে প্রাক্তন ছাত্র ফোরামের উপদেষ্টা কমিটি ও পরিচালনা কমিটি গঠন।
এমপি শাওনের পক্ষে যুবলীগ নেতা ও ভাইস চেয়ারম্যান প্রার্থী  আলাউদ্দিন ফরাজীর ঈদ শুভেচ্ছা বিনিময় এমপি শাওনের পক্ষে যুবলীগ নেতা ও ভাইস চেয়ারম্যান প্রার্থী আলাউদ্দিন ফরাজীর ঈদ শুভেচ্ছা বিনিময়
চরফ্যাশনে নতুন সাজে ‘মেসার্স সবুজ ফার্নিচার পার্ক’ চরফ্যাশনে নতুন সাজে ‘মেসার্স সবুজ ফার্নিচার পার্ক’
চরফ্যাসনে আশ্রিত জীবনে ফুটছে আশার আলো চরফ্যাসনে আশ্রিত জীবনে ফুটছে আশার আলো

আর্কাইভ