শিরোনাম:
ঢাকা, শুক্রবার, ১৭ মে ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১

Dip News24.com
রবিবার ● ২৫ ফেব্রুয়ারী ২০২৪
প্রথম পাতা » উপকুল » অধ্যক্ষ নূরুল আমিনকে সদস্য করায় এমপি জ্যাকবকে অভিনন্দন
প্রথম পাতা » উপকুল » অধ্যক্ষ নূরুল আমিনকে সদস্য করায় এমপি জ্যাকবকে অভিনন্দন
২১২ বার পঠিত
রবিবার ● ২৫ ফেব্রুয়ারী ২০২৪
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

অধ্যক্ষ নূরুল আমিনকে সদস্য করায় এমপি জ্যাকবকে অভিনন্দন

চরফ্যাশন (ভোলা) প্রতিনিধি।

অধ্যক্ষ নূরুল আমিনকে সদস্য করায় এমপি জ্যাকবকে অভিনন্দন

স্বনামধন্য চরফ্যাশন কারামাতিয়া কামিল মাদ্রাসার অধ্যক্ষ মুহাম্মদ নূরুল আমিনকে চরফ্যাশন ইসলামী ফাউন্ডেশনের নিয়োগ বোর্ডের সদস্য মনোনীত করায় ভোলা-৪ আসনের সাংসদ সদস্য আবদুল্লাহ আল ইসলাম জ্যাকবকে অভিনন্দন জানিয়েছেন উপজেলার বিভিন্ন মাদ্রাসার অধ্যক্ষ, সুপার, সহকারী শিক্ষক, মসজিদের ইমামসহ আওয়ামী ওলামা লীগের নেতৃবৃন্দ।

ইসলামী ফাউন্ডেশন চরফ্যাশন উপজেলা শাখার বিভিন্ন ক্যাটাগরির নিয়োগ প্রক্রিয়া স্বচ্ছ, সুন্দর ও জবাবদিহিতামূলক করতে এই নিয়োগ বোর্ড গঠন করা হয়। সংসদ সদস্য আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এর স্বাক্ষরিত এক চিঠির মাধ্যমে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

এছাড়াও অধ্যক্ষ মুহাম্মদ নূরুল আমিন হাজারীগঞ্জ হামিদিয়া ফাযিল মাদ্রাসা ও কুচিয়ামোড়া ফাযিল মাদ্রাসার গভর্নিং বডির সভাপতি হিসেবে সুনামের সাথে দায়িত্ব পালন করে আসছেন।

এ বিষয়ে অধ্যক্ষ মুহাম্মদ নূরুল আমিন বলেন, সংসদ সদস্য আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব মহোদয় হলেন দেশের মধ্যে উন্নয়নের মডেল। তিনি চরফ্যাশন-মনপুরায় নজর করা উন্নয়ন করে বেশ প্রশংসা কুড়িয়েছে। চরফ্যাশন পৌর শহরে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার দেয়া একমাত্র মডেল মসজিদের সকল নিয়োগ কার্যক্রম বাস্তবায়নের জন্য এমপি মহোদয় আমাকে নিয়োগ বোর্ডের সদস্য হিসাবে নির্বাচিত করেছেন। ইনশাআল্লাহ আমি তার নির্দেশনা মেনে ও সুনাম অক্ষুন্ন রেখে দায়িত্ব পালন করার চেষ্টা করব বলেও জানান অধ্যক্ষ মুহাম্মদ নূরুল আমিন।





উপকুল এর আরও খবর

চরফ্যাশনে ব্যবসায়ী আলী আজগরকে হত্যার উদ্দেশ্যে মারধরের অভিযোগ চরফ্যাশনে ব্যবসায়ী আলী আজগরকে হত্যার উদ্দেশ্যে মারধরের অভিযোগ
চরফ্যাশনে পূর্ব শত্রুতার জেরে নির্মাণাধীন ঘর ভাংচুরের অভিযোগ চরফ্যাশনে পূর্ব শত্রুতার জেরে নির্মাণাধীন ঘর ভাংচুরের অভিযোগ
অজিউল্লাহ মেম্বারের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রকাশের প্রতিবাদ অজিউল্লাহ মেম্বারের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রকাশের প্রতিবাদ
দুইমাস অভয়াশ্রম অভিযানের পর মধ্যরাতে শুরু হচ্ছে ইলিশ শিকার দুইমাস অভয়াশ্রম অভিযানের পর মধ্যরাতে শুরু হচ্ছে ইলিশ শিকার
সাংসদ হিসেবে পনের বছরে পদার্পণ করলেন শাওন সাংসদ হিসেবে পনের বছরে পদার্পণ করলেন শাওন
তজুমদ্দিনে প্রাক্তন ছাত্র ফোরামের উপদেষ্টা কমিটি ও  পরিচালনা কমিটি গঠন। তজুমদ্দিনে প্রাক্তন ছাত্র ফোরামের উপদেষ্টা কমিটি ও পরিচালনা কমিটি গঠন।
এমপি শাওনের পক্ষে যুবলীগ নেতা ও ভাইস চেয়ারম্যান প্রার্থী  আলাউদ্দিন ফরাজীর ঈদ শুভেচ্ছা বিনিময় এমপি শাওনের পক্ষে যুবলীগ নেতা ও ভাইস চেয়ারম্যান প্রার্থী আলাউদ্দিন ফরাজীর ঈদ শুভেচ্ছা বিনিময়
তজুমদ্দিনে প্রাক্তন শিক্ষার্থীদের ইফতার ও মিলাদ অনুষ্ঠিত তজুমদ্দিনে প্রাক্তন শিক্ষার্থীদের ইফতার ও মিলাদ অনুষ্ঠিত
চরফ্যাশনে নতুন সাজে ‘মেসার্স সবুজ ফার্নিচার পার্ক’ চরফ্যাশনে নতুন সাজে ‘মেসার্স সবুজ ফার্নিচার পার্ক’
চরফ্যাসনে আশ্রিত জীবনে ফুটছে আশার আলো চরফ্যাসনে আশ্রিত জীবনে ফুটছে আশার আলো

আর্কাইভ