শিরোনাম:
ঢাকা, শুক্রবার, ১৭ মে ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১

Dip News24.com
রবিবার ● ৮ অক্টোবর ২০২৩
প্রথম পাতা » অর্থনীতি » চরফ্যাশনে একুশে কোরিয়ান ভাষা শিক্ষা সেন্টারের উদ্বোধন
প্রথম পাতা » অর্থনীতি » চরফ্যাশনে একুশে কোরিয়ান ভাষা শিক্ষা সেন্টারের উদ্বোধন
২৮৮ বার পঠিত
রবিবার ● ৮ অক্টোবর ২০২৩
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

চরফ্যাশনে একুশে কোরিয়ান ভাষা শিক্ষা সেন্টারের উদ্বোধন

চরফ্যাশন (ভোলা) প্রতিনিধি।

চরফ্যাশনে একুশে কোরিয়ান ভাষা শিক্ষা সেন্টারের উদ্বোধন

ভোলার চরফ্যাশন পৌর শহরে একুশে কোরিয়ান ভাষা শিক্ষা সেন্টারের উদ্বোধন করা হয়েছে। রবিবার সকালে বেকারত্ব দূরীকরণের লক্ষ্যে চরফ্যাশন পৌর শহরের প্রাণকেন্দ্র, স্টেডিয়াম সংলগ্ন মালতিয়া ভবনে এই শাখা সেন্টারের উদ্বোধন করা হয়।

জানা যায়, সল্প খরচে, আবাসিক-অনাবাসিক সকল সুবিধাসহ দক্ষ শিক্ষকদের প্রশিক্ষণের মাধ্যমে শতভাগ কোরিয়া যাওয়ার নিশ্চয়তা দিয়ে এই প্রশিক্ষণ কেন্দ্র চালু করা হয়েছে।

একাধিক প্রশিক্ষনার্থী জানায়, আমারা প্রবল ইচ্ছা শক্তি নিয়ে এ সেন্টারে ভর্তি হয়েছি। আশা করি এখানকার প্রশিক্ষণ ও সহযোগিতা নিয়ে কোরিয়া গিয়ে কর্মসংস্থানের মাধ্যমে দেশ ও পরিবারের জন্য ভালো কিছু করবো।
সেন্টারের প্রশিক্ষক মো. মামুন হোসেন বলেন, আমাদের এখানে প্রশিক্ষণ নিয়ে যে-কেউ খুব সহজে কোরিয়া গিয়ে প্রতি মাসে দুই লাখ টাকার উপরে আয় করতে পারবে।

একুশে কোরিয়ান ভাষা শিক্ষা সেন্টারের পরিচালক আবদুল হালিম মালতিয়া বলেন, আমি দীর্ঘদিন কোরিয়া থাকার অভিজ্ঞতাকে কাজে লাগিয়ে বেকারত্ব দূরীকরণ ও দারিদ্র্য বিমোচনের লক্ষ্যে এই প্রশিক্ষণ কেন্দ্র চালু করেছি। আগ্রহী সকলকে দ্রুত সময়ের মধ্যে সেবামূলক একুশে কোরিয়ান ভাষা শিক্ষা সেন্টারে ভর্তি হওয়ার অনুরোধ জানিয়েছেন পরিচালক হালিম মালতিয়া।

উদ্বোধন অনুষ্ঠান শেষে উপজেলা জামে মসজিদের পেশ ইমাম মাওলানা নাছির উদ্দীনের পরিচালনায় দোয়া-মোনাজাত অনুষ্ঠিত হয়েছে।





অর্থনীতি এর আরও খবর

তজুমদ্দিনে প্রাক্তন ছাত্র ফোরামের উপদেষ্টা কমিটি ও  পরিচালনা কমিটি গঠন। তজুমদ্দিনে প্রাক্তন ছাত্র ফোরামের উপদেষ্টা কমিটি ও পরিচালনা কমিটি গঠন।
এমপি শাওনের পক্ষে যুবলীগ নেতা ও ভাইস চেয়ারম্যান প্রার্থী  আলাউদ্দিন ফরাজীর ঈদ শুভেচ্ছা বিনিময় এমপি শাওনের পক্ষে যুবলীগ নেতা ও ভাইস চেয়ারম্যান প্রার্থী আলাউদ্দিন ফরাজীর ঈদ শুভেচ্ছা বিনিময়
চরফ্যাশনে কৃষির উন্নয়নে কৃষকদের মাঝে উপকরণ বিতরণ চরফ্যাশনে কৃষির উন্নয়নে কৃষকদের মাঝে উপকরণ বিতরণ
“আওয়ামী লীগের নেতা কর্মীরা নৌকার বিজয় নিশ্চিত করেই ঘরে ফিরবে।”- এমপি শাওন “আওয়ামী লীগের নেতা কর্মীরা নৌকার বিজয় নিশ্চিত করেই ঘরে ফিরবে।”- এমপি শাওন
এমপি শাওনের সহধর্মিণীর রোগ মুক্তি কামনায় দোয়া অনুষ্ঠান এমপি শাওনের সহধর্মিণীর রোগ মুক্তি কামনায় দোয়া অনুষ্ঠান
তজুমদ্দিনে বন বিভাগের নার্সারির বেড তৈরিতে অনিয়ম তজুমদ্দিনে বন বিভাগের নার্সারির বেড তৈরিতে অনিয়ম
মেঘনায় ইলিশ শিকারে ২২ দিনের নিষেধাজ্ঞা মেঘনায় ইলিশ শিকারে ২২ দিনের নিষেধাজ্ঞা
তজুমদ্দিনে মা ইলিশ রক্ষায় জেলেদের সাথে প্রশাসনের মতবিনিময় সভা তজুমদ্দিনে মা ইলিশ রক্ষায় জেলেদের সাথে প্রশাসনের মতবিনিময় সভা
তজুমদ্দিনে মা ইলিশ রক্ষায় স্টোক হোল্ডারদের  সাথে মতবিনিময় সভা তজুমদ্দিনে মা ইলিশ রক্ষায় স্টোক হোল্ডারদের সাথে মতবিনিময় সভা

আর্কাইভ